Bangla News Line Logo
bangla fonts
১৫ চৈত্র ১৪২৬, সোমবার ৩০ মার্চ ২০২০, ১০:৫৫ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
চীনে আবার বিদেশী প্রবেশে নিষেধাজ্ঞা দেশে নতুন আক্রান্ত নেই, ৪ জন সুস্থ মিরপুরে বাসায় আগুন, নিহত ৩ মানুষ এ যুদ্ধেও বিজয়ী হবে -প্রশান্ত কুমার রায় করোনা:নেত্রকোণায় সেনাসদস্য, রেডক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের প্রচারণা

কেন্দুয়ায় পূর্ব শত্রুতায়  ব্যাবসায়িকে কুপিয়ে হত্যা


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:1:53:31 PM03/14/2020


কেন্দুয়ায় পূর্ব শত্রুতায়  ব্যাবসায়িকে কুপিয়ে হত্যা

পূর্ব শত্রুতার জেরে নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় মনোহারি ব্যবসায়ী এক যুবককে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে  প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে।

শুক্রবার (১৩ মার্চ) সন্ধ্যা রাতে জেলার কেন্দুয়া উপজেলার রাজঘাট এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত যুবকের নাম রিপন মিয়া (৩৫)। তিনি উপজেলার জল্লী গ্রামের মৃত সনজু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানা গেছে, দীর্ঘদিন ধরে মনোহারি ব্যবসায়ি যুবক রিপন মিয়ার সাথে একই গ্রামের মন্নাক ও তার পরিবারের সদস্যদের পূর্ব শত্রুতা চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যা রাতে রিপন স্থানীয় একটি বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে রাজঘাট এলাকায় প্রতিপক্ষের লোকজন তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রিপনকে মারাত্মক জখম করে। পরে স্থানীয় লোকজন আহত রিপনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

এ বিষয়ে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামানের সাথে কথা হলে তিনি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: