Bangla News Line Logo
bangla fonts
১২ মাঘ ১৪২৭, মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১, ২:৫৬ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
গৃহহীনদের লাঞ্ছনা দিনের অবসান কেন্দুয়া-মোহনগঞ্জে নৌকার বিপুল জয়ে প্রশান্ত’র অভিনন্দন নেত্রকোণা পৌরসভা: ইভিএমের ভোটে ৬৬ প্রার্থীতা মোহনগঞ্জ পৌরসভায় আ. লীগ প্রার্থী জয়ী কেন্দুয়া পৌরসভা আবারো আ. লীগের দখলে

কেন্দুয়ায় দেশী অস্ত্র বল্লম জব্দ, আটক ২


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:1:44:03 PM12/27/2020


কেন্দুয়ায় দেশী অস্ত্র বল্লম জব্দ, আটক ২

 নেত্রকোণার কেন্দুয়ায় পৌর নির্বাচনে প্রতিপক্ষকে ঘায়েল করতে তৈরী করা  অর্ধশত  দেশীয় অস্ত্র বল্লম জব্দ করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র তৈরীর কারিগরসহ দুইজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আটকেরা হচ্ছেন,  চিথোলিয়া গ্রামের মৃত সদর আলীর ছেলে আলাল উদ্দিন (৬০) ও একই গ্রামের মন্তু মিয়ার ছেলে মারুফ হাসান (২৭)।

গতকাল শনিবার রাতে  উপজেলার চিরাং ইউনিয়নের  চিথোলিয়া গ্রাম থেকে অস্ত্র জব্দ ও  তাদের আটক করা হয়।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ জানান, চিথোলিয়া গ্রামের কামার আলাল উদ্দিনকে একই গ্রামের মারুফ হাসান ও কেন্দুয়া পৌর শহরের চন্দগাতি এলাকার ৯ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল কাইয়ুম ভুইয়ার ভাই মুনসুর ভুইয়া দেশীয় অস্ত্র তৈরীর জন্যে বলেন। তাদের কথামত দরদাম সাব্যস্ত করে আলাল উদ্দিন ৫০টি প্রাণঘাতী দেশীয় বল্লম তৈরী করেন। এই বল্লমগুলো রাতে সরবরাহ করা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে আলাল উদ্দিনের বাড়িতে অভিযান চালানো হয়। এসময়  মুনসুর পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান। ঘটনাস্থল থেকে আলাল উদ্দিন ও  মারুফ হাসানকে আটকের পাশাপাশি সেখানে তল্লাশি চালিয়ে ৫০টি বল্লম জব্দ করা হয়।

পরে  পুলিশ বাদি হয়ে অস্ত্র আইনে থানায় মামলা করা হয়। এই মামলায় আটকদের গ্রেপ্তার দেখানো হয়।

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দেয়া তথ্যের ভিত্তিতে ওসি জানান, ১৬ জানুযারি দ্বিতীয় ধাপে কেন্দুয়া পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে প্রতিপক্ষকে ঘায়েল করতেই দেশীয় অস্ত্র মওজুদ করছিল মুনসুর।

আজ রবিবার  গ্রেপ্তার দুইজনকে নেত্রকোণায় আদালতে সোপর্দ করা হবে। পালিয়ে যাওয়া মুনসুরকে গ্রেপ্তারে অভিযানে নেমেছে পুলিশ জানান ওসি।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: