Bangla News Line Logo
bangla fonts
২৫ আষাঢ় ১৪২৭, শুক্রবার ১০ জুলাই ২০২০, ১০:৫৩ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
করোনা: নেত্রকোণায় উপজেলা ভুমি অফিস সহকারির মৃত্যু কেন্দুয়ায় প্রতিপক্ষের পিটুনিতে নারীর মৃত্যুর অভিযোগ নেত্রকোণায় বন্যার পানিতে দুই উপজেলার শতাধিক গ্রাম প্লবিত কবি পলাশ ভার্চুয়াল ভালবাসায় সিক্ত নেত্রকোণায় একদিনে সর্বোচ্চ আক্রান্ত ৬৬ জন

কেন্দুয়ায় জুয়া খেলা:জনপ্রতিনিধি,কৃষকদল,যুবলীগনেতাসহ ৯জন গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:11:48:32 AM06/05/2020


কেন্দুয়ায় জুয়া খেলা:জনপ্রতিনিধি,কৃষকদল,যুবলীগনেতাসহ ৯জন গ্রেপ্তার

নেত্রকোণার কেন্দুয়ায় একই জুয়া খেলার আসর থেকে ৩ জনপ্রতিনিধি, একজন কৃষকদল নেতা , একজন যুবলীগ নেতাসহ ৯জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় পুলিশ জুয়ারীদের কাছ থেকে দেড় লাখেরও বেশি টাকা এবং জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করে।
বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে কেন্দুয়া পৌর শহরের সাউদপাড়া এলাকার কাঠমিস্ত্রী এনামুল হকের বাসায় কাঠের দুতলায় বসা জুয়ার আসর থেকে তাদেরকে আটক করা হয়।
গ্রেপ্তাররা হচ্ছেন, কেন্দুয়া পৌর শহরের ৫ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান রতন (৩৮), ৯ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কাইয়ুম (৪০), উপজেলার চিরাং ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা (৩৯), উপজেলা কৃষক দলের সভাপতি রেজাউল হাসান সুমন (৪০), কান্দিউড়া ইউনিয়নের ২ নাম্বার ওয়ার্ডের সদস্য আবু হারেছ (৩২),ব্যবসায়ী রতন মিয়া (৩৬), হায়দার আলী (৩৯),জুয়েল মিয়া (২৮) ও কিশোরগঞ্জ জেলার বিল্লাল হোসেন (৩৪)। বিল্লাল হোসেন ছাড়া বাকিদের বাড়ি কেন্দুয়ার বিভিন্ন এলাকায়।
কেন্দুয়া থানার ওসি মো: রাশেদুজ্জামান জানান, একটি সংঘবদ্ধ জুয়ারী চক্র দীর্ঘদিন ধরে আশপাশের জেলার ও নেত্রকোণার বিভিন্নস্থানের জুয়ারীদের নিয়ে বিভিন্নস্থানে গোপনে জুয়ার আসর জমিয়ে আসছিলেন। তাদের ধরতে নানাভাবে চেষ্টা করা হচ্ছিল। গোপনসূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে খেলায় ব্যবহৃত ১ লাখ ৫৩ হাজার ১৮৭ টাকা ও কয়েক বান্ডিল তাস জব্দ করা হয়েছে।
ওসি আরো জানান, থানায় তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করা হয়েছে। তাদেরকে নেত্রকোণায় আদালতে সোপর্দ করা হবে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

জাতীয় -এর সর্বশেষ