Bangla News Line Logo
bangla fonts
১১ মাঘ ১৪২৬, শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০, ৮:১৯ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
নেত্রকোণায় বেরী বাধ নির্মাণ বন্ধের দাবিতে কৃষকদের মানববন্ধন নেত্রকোণায় একাত্তরের দালালকে ভাষাসৈনিক বানানোর অপচেষ্টার অভিযোগ সিনহাসহ ১১ জনের নামে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশ ই-পাসপোর্ট প্রকল্পে বাংলাদেশ আরো একধাপ এগিয়ে যাবে: প্রধানমন্ত্রী কেন্দুয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ: প্রতিবাদে মানববন্ধন

কলমাকান্দায় সাব-রেজিস্ট্রারের অপসারণ চেয়ে স্বারকলিপি


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:


কলমাকান্দায় সাব-রেজিস্ট্রারের অপসারণ চেয়ে স্বারকলিপি

 কলমাকান্দায় (নত্রকোণা) উপজেলায় সাব-রেজিস্ট্রার এর অপসারণ চেয়ে স্বারক লিপি প্রদান করেছেন – দলিল লিখক ও ভেন্ডার সমিতি। এতে ৪০ জনের স্বাক্ষর রয়েছে।

 মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বিকাল ৩ টার দিকে সেচ্ছাচারিতা ও অশালীন আচরণের প্রতিবাদে

কলমাকান্দায় নিযুক্ত সাব-রেজিস্ট্রার মো. রহমত উল্লাহ লতিফ এর দ্রুত অপসারণ চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে মহা পরিদর্শক নিবন্ধন বরাবরে স্বারক লিপি প্রদান করেছেন – উপজেলার দলিল লিখক ও ভেন্ডার সমিতি।

 এসময় উপজেলার দলিল লিখক সমিতির সভাপতি আকতার হোসেন ও সম্পাদক গোপাল তালুকদার, বীর মুক্তিযোদ্ধা রইছ উদ্দিন, ভেন্ডার সমিতির নেতা গৌরাঙ্গ চন্দ্র দাস, আব্দুর রশিদ আকন্দসহ ২৫ জন দলিল লিখক ও ভেন্ডার উপস্থিত ছিলেন।

 এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেনের নিকট জানতে চাইলে তিনি স্বারক লিপি পেয়েছেন বলে সত্যতা নিশ্চিত করেছেন।

 উল্লেখ্য যে – গত ৫ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল থেকে কলমাকান্দায় সাব- রেজিস্ট্রার মো. রহমত উল্লাহ লতিফের বিরুদ্ধে দুর্নীতি স্বেচ্ছাচারিতা ও বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করে যাচ্ছেন দলিল লেখক ও ভেন্ডার সমিতি । এতে করে উপজেলার ওই কার্যালয়ে সেবা নিতে আসা ভোগান্তিতে পড়েছেন এলাকার জনগন। এতে অপরদিকে সরকার রাজস্ব হারাচ্ছে লক্ষ লক্ষ টাকার।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

জাতীয় -এর সর্বশেষ