Bangla News Line Logo
bangla fonts
১৭ চৈত্র ১৪২৬, বুধবার ০১ এপ্রিল ২০২০, ৮:৩৮ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
চীনে আবার বিদেশী প্রবেশে নিষেধাজ্ঞা দেশে নতুন আক্রান্ত নেই, ৪ জন সুস্থ মিরপুরে বাসায় আগুন, নিহত ৩ মানুষ এ যুদ্ধেও বিজয়ী হবে -প্রশান্ত কুমার রায় করোনা:নেত্রকোণায় সেনাসদস্য, রেডক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের প্রচারণা

কলকাতায় ময়মনসিংহ প্রাক্তনীদের বিজয়া সম্মেলন


বাবুল সাহা, কলকাতা থেকে, বাংলানিউজলাইন ডটকম,9:41:00 AM11/01/2018


কলকাতায় ময়মনসিংহ প্রাক্তনীদের বিজয়া সম্মেলন

 কলকাতায়  ময়মনসিংহ প্রাক্তনীদের বিজয়া সম্মেলনের শুভেচ্ছা বিনিময় ও সাংস্কৃতিক পরিবেশনা হয়।

রবিবার সন্ধ্যায় যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ড: ত্রিগুণী সেন অডিটরিয়ামে  এই বিজয়া সম্মেলন হয়।

আন্তজার্তিক খ্যাতি সম্পন্ন যাদু শিল্পী ময়মনসিংহ প্রাক্তনীর পৃষ্ঠপোষক ও বর্তমান সভাপতি পিসি সরকার (জুনিয়র)এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের অবসরপ্রাপ্ত  স্বরাষ্ট্র সচিব ও ময়মনসিংহ প্রাক্তনীর পৃষ্ঠপোষক প্রসাদ রঞ্জন রায়। বিশেষ অতিথি ছিলেন চেয়ারম্যান কুনাল রায় চৌধুরী, ময়মনসিংহ প্রাক্তনীর শিলিগুড়ি শাখার সাধারণ সম্পাদক,খ্যাতনামা লেখক ও গবেষক স্বপন মুখোপাধ্যায় ও অন্যান্য অতিথিবৃন্দ।

এতে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক তপন কুমার রায়।

তিনি বলেন, এই সংগঠন, সামাজিক দায়বদ্ধতা থেকে ,ময়মনসিংহের ইতিহাস,শিল্প,সংস্কৃতির ঐতিহ্য ফিরে দেখা ও সংরক্ষণ,ময়মনসিংহের সম্মননা, স্বাস্থ্য পরীক্ষা শিবির,কৃতিশিক্ষার্থী সর্ম্বধনা , মেধাবৃত্তি প্রদানসহ নানা সামাজিক কর্মসূচীকরে যাচ্ছে।

এই অনুষ্ঠানের উদ্ভোধনী সংগীত পরিবেশন করেন গরিমা হোম রায়। আলোচনা শেষে নৃত্য পরিবেশন ,আবৃত্তি,নৃত্য গীতিআল্লেখ্য ‘‘মাতৃরুপ স্মরণে’’পরিবেশিত হয়। নৃত্য পরিবেশনে জয়িতা দত্ত চৌধুরী, সুদিপা চক্রবর্ত্তী,মীনাক্ষী ভূইয়া, আবৃত্তিতে প্রদীপ নাথ ভাদুড়ী,সৌভিক শাসমল অংশ গ্রহন করেন।

ৎএই সম্মেলন থেকে ঘোষনা দেওয়া হয় আগামী  বছরের ২০জানুয়ারী  যাদবপুর বিশ্ববিদ্যালয় প্রাংগনে বার্ষিক প্রীতি সম্মেলন অনুষ্ঠিত হবে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: