Bangla News Line Logo
bangla fonts
৪ ভাদ্র ১৪২৬, সোমবার ১৯ আগস্ট ২০১৯, ২:৩০ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
জানিয়ার চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নানা অনিয়মের অভিযোগ নেত্রকোণায় পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু কেন্দুয়ায় জমি চাষের সময় বজ্রপাতে কৃষকের মৃত্যু কেন্দুয়ায় বিলে বেড়াতে গিয়ে নৌকা ডুবে শিশুর মৃত্যু নেত্রকোণায় কেরাম খেলা নিয়ে পিটুনিতে যুবক নিহত

কলকাতায় বিশ্ব প্রবীণ দিবসে সংবর্ধনা


বাবুলসাহা ,কলকাতা থেকে: বাংলানিউজলাইন ডটকম:1:22:59 PM11/04/2018


কলকাতায় বিশ্ব প্রবীণ দিবসে সংবর্ধনা

কলকাতার বিবি গাঙ্গুলী ষ্ট্রীটে ভারত সেবা হলে শুক্রবার রাতে বিশ্ব প্রবীণ দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা, প্রবীণ সংবর্ধনা, স্মরনিকা প্রকাশ ও সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।

এ কর্মসূচীর আয়োজন করে রিটায়ার্ড সোসাল ওয়েল ফেয়ার অফিসার্স নামের সংগঠন।

সংগঠনের সভাপতি মায়া দাসের উদ্বোধনী সংগীত ও প্রবীণ ব্যাক্তিত্ব সন্ধ্যা মালতী চ্যাটার্জী প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

আলোচনায় অংশ নেন পশ্চিমবঙ্গ সরকারের সমাজকল্যাণ বিভাগের অধিকর্তা মধুমিতা সিন্হা, অতিরিক্ত অধিকর্তা উপালি রায়, প্রাক্তন সমাজকল্যাণ অধিকর্তা সোমনাথ মূখার্জী ,প্রার্থ প্রতিম দাস গুপ্তসহ আরো বিশিষ্টজনেরা।

অতিথিবৃরন্দদের হাত দিয়ে স্মরণিকা প্রকাশ শেষে , সমাজসেবী সুপ্রকাশ বসু ও অলিয়র রহমান পাইককে আয়োজকদের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।

সভা শেষে সাংস্কৃতিক পরিবেশনায় অংশ নেন, নীলাঞ্জনামূখার্জী, পৌলমীভট্রাচার্য, প্রমিলারায় ও কাবেরী পুরাকাইত, ডোরারায় চৌধুরী ও ডায়না রায় চৌধুরী প্রমূখ।

উল্লেখ্য যে,আয়োজক সংগঠনের সভাপতি মায়া দাস তার বক্তেব্যে বলেন, বিশ্ব প্রবীণ দিবস ১লা অক্টোবর সরকারসহ নানা সংগঠনের বিভিন্ন কর্মসূচী থাকায় ,এই সংগঠন তার সুবিধা মত সময়ে এই দিনটি উদযাপনের আয়োজন করেছেন।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: