Bangla News Line Logo
bangla fonts
৩১ ভাদ্র ১৪২৬, সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১:১০ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
প্রশাসন সেই নারীর দায়িত্ব নেয়ার পর চিকিৎসা শুরু পূর্বধলায় আলোর ফেরিওয়ালা বিদুৎসংযোগ:১২৬ বাড়ি আলোকিত নেত্রকোণায় বাউল সাধক রশিদ উদ্দিনের স্মরণ উৎসব নেত্রকোণায় দুর্গাপুজা উদযাপনে সভা গাড়ি উল্টে এসপিসহ আহত ৩, গানম্যান নিহত

এলাকায় অসীম দম্পতির ঈদ শুভেচ্ছায় হাজারো নেতা-কর্মী


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম


এলাকায় অসীম দম্পতির ঈদ শুভেচ্ছায় হাজারো নেতা-কর্মী

আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল ও যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ অপু উকিলের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন এলাকার হাজারো নেতা-কর্মী ।

রবিবার বিকালে নেত্রকোণার কেন্দুয়া পৌর শহরের সাউদপাড়ায়   নিজ বাসভবনে এলাকার নেতা-কর্মীদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে আয়োজন করা হয় এই শুভেচ্ছা বিনিময়ের।

অনুষ্ঠানে যোগ দেয়া নেতাকর্মীদের প্রীতিভোজে আপ্যায়ন করা হয়।

 ঈদে আওয়ামী লীগ দলীয় শীর্ষ এই দম্পতি নেতাদের কাছে পেয়ে কেন্দুয়া ও আটপাড়া এলাকার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উচ্ছসিত হন।

 তাদের প্রিয় নেতা অসীম উকিল ও মমতাময়ী নেত্রী অপু উকিলকে নিয়ে ঈদ আনন্দ করতে পারায় কারও কারও চোখে-মুখে আনন্দের  ঝিলিক ফুঠেছে। অনেককে আনন্দে-আবেগে হাসি-খুশি দেখা গেছে।

কেন্দুয়া উপজেলার পাইকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদরুল ইসলাম ভুইয়া জানান, অনুষ্ঠানে কেন্দুয়া ও আটপাড়া উপজেলার দেড় হাজারেরও বেশি নেতা-কর্মী অনুষ্ঠানে যোগ দেন।

অনুষ্ঠানে যোগ দেয়া আটপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি সাইদুর রহমান বলেন, জাতীয় পর্যায়ের নেতা অসীম উকিল এবং অপু উকিল আমাদের সুখে দুখে থাকেন। এলাকার সাধারণ মানুষেরও পাশে থাকেন। আজকে আমরা ঈদের আনন্দ উপভোগ করলাম একসাথে। অনুষ্ঠানে এসে খুশির কথা বলেন,আটপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক শাহজাহান মিয়া।কতিনি বলেন, এই ভাললাগা ছিল অন্যমাত্রার।কেন্দুয়া পৌর আওয়ামী লীগের সাবেক সম্পাদক আশরাফ উদ্দিন ভুইয়া বলেন, ওপর মহলের নেতাদের সচরাচর কাছে পাওয়া যায়না। কিন্তু এই দম্পতিকে আমরা সবসময় পাচ্ছি। এলাকার নেতা-কর্মীরা খুশি, উদ্বেলিত।উপজেলা, ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে গতি এসেছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছিলেন, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য কেন্দুয়া পৌর সভার মেয়র আসাদুল হক ভূঞা।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: