Bangla News Line Logo
bangla fonts
৩১ ভাদ্র ১৪২৬, সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:০৮ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
প্রশাসন সেই নারীর দায়িত্ব নেয়ার পর চিকিৎসা শুরু পূর্বধলায় আলোর ফেরিওয়ালা বিদুৎসংযোগ:১২৬ বাড়ি আলোকিত নেত্রকোণায় বাউল সাধক রশিদ উদ্দিনের স্মরণ উৎসব নেত্রকোণায় দুর্গাপুজা উদযাপনে সভা গাড়ি উল্টে এসপিসহ আহত ৩, গানম্যান নিহত

এগিয়ে নেত্রকোণা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ***



এগিয়ে নেত্রকোণা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ***

নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:

 

এস এস সি পরীক্ষার ফলাফলে এগিয়ে রয়েছে নেত্রকোণা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়।স্কুলটি থেকে জিপিএ-৫ পাওয়া পরীক্ষার্থীর সংখ্যা সবচেয়ে বেশি।

আগের অন্য বছরগুলোতে  জিপিএ-৫ প্রাপ্তির দিক থেকে নেত্রকোণা জেলার দীর্ঘদিনের শ্রেষ্ঠত্ব ধরে রেখেছিল আঞ্জুমান আদর্শ সরকারী উচ্চ বিদ্যালয়। এবার তারা একধাপ পিছিয়ে দ্বিতীয় পর্যায়ে রয়েছে।

    নেত্রকোণা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৭৭ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে পাশ করেছে ২৭২ জন। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১২২ জন। বিজ্ঞানে ১১৩, মানবিকে ৭ ও ব্যবসায় ২ জন। নেত্রকোনা ঐহিত্যবাহী আঞ্জুমান আদর্শ সরকারী উচ্চ বিদ্যালয় থেকে ২৫৬ পরীক্ষার্থী অংশ নিয়ে সকলেই পাশ করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১০৯ জন। বিজ্ঞানে ১০৪ এবং ব্যবসায় ৫ জন। জেলা শহরের ১২৫ বছরের পুরাতন বিদ্যাপীঠ দত্ত উচ্চ বিদ্যালয় থেকে ৩৭০ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে পাশ করেছে ৩৫১ জন। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৪২ জন। বিজ্ঞানে ৩৭, মানবিকে ৪ ও ব্যবসায় ১জন। আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৪৩ পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে পাশ করেছে ২২৮ জন। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১০ জন। বিজ্ঞানে ৭, মানবিকে ২ ও ব্যবসায় ১ জন।

 

 

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: