Bangla News Line Logo
bangla fonts
১২ মাঘ ১৪২৭, মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১, ২:০৯ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
গৃহহীনদের লাঞ্ছনা দিনের অবসান কেন্দুয়া-মোহনগঞ্জে নৌকার বিপুল জয়ে প্রশান্ত’র অভিনন্দন নেত্রকোণা পৌরসভা: ইভিএমের ভোটে ৬৬ প্রার্থীতা মোহনগঞ্জ পৌরসভায় আ. লীগ প্রার্থী জয়ী কেন্দুয়া পৌরসভা আবারো আ. লীগের দখলে

এক মঞ্চে কেন্দুয়া জয়হরি স্কুল ৮২ ব্যাচের শিক্ষার্থীরা


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:8:57:03 PM12/27/2020


এক মঞ্চে কেন্দুয়া জয়হরি স্কুল ৮২ ব্যাচের শিক্ষার্থীরা

নেত্রকোণার কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ  বিদ্যালয়ের  ৮২ ব্যাচের শিক্ষার্থীরা এক  মঞ্চে মিলিত হয়েছেন।

 দেশ-বিদেশে ছড়িয়ে থাকা সহপাঠীদের একত্রিত করার দীর্ঘদিনের এই  উদ্যোগের প্রাথমিক  সফলতা পায় গত ২৫ ডিসেম্বর ভার্চুয়াল সভায়  ১৫ সদস্যের আহবায়ক কমিটি গঠনের মধ্য দিয়ে।

পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠনসহ সহপাঠীদের সুখ-দু:খের সমসাথী হওয়ার কাজকে এগিয়ে নিতে আহবায়ক কমিটির নেতৃত্বে আহবায়ক হিসেবে আনা হয় মোঃ আব্দুল মান্নান ভূঞাকে। সদস্য সচিবের দায়িত্ব পান মোঃ শফি উল্লাহ। আর সদস্য হিসেবে নির্বাচন করা হয় প্রফেসর ড. মো: খায়রুল হাসান ভূঞা,  ইসলাম উদ্দিন , মোয়াজ্জেম হোসেন ভূইয়া সবুজ, মোঃ হাবিবুর রহমান মোসলেম ,মোঃ মুস্তাফিজুর রহমান ভূঞা বকুল, মোঃ সঞ্জুর রহমান ভূঞা , মোঃ সুলতান উদ্দিন ভূঞা, লাভলু পাল চৌধুরী, আবদুল কদ্দুছ ভূঞা, আব্দুস সামাদ ভূঁঞা, মোঃ শরিফুল ইসলাম খান(সেলিম), মোস্তাফা কামাল শামীম ও মোঃ নজরুল ইসলাম তালুকদার।

আহবায়ক  আব্দুল মান্নান ভূঞা বলেন,  ৮২ ব্যাচের সহপাঠিরা যে যেখানেই আছি সবাইকে একসাথে করাই আমাদের মূললক্ষ্য। এই ইচ্ছাকে সামনে রেখে আমরা যারা এখন নাগাদ একত্রিত হতে পেরেছি তারা মিলে কাজকে এগিয়ে নিচ্ছি। বাকি সবাইকে একত্রিত করার সর্বোচ্চ চেষ্টা আমরা চালিয়ে যাব।

সদস্য সচিব মোঃ শফি উল্লাহ বলেন,  করোনাভাইরাসের  পরিস্থিতি নিয়ন্ত্রণে আসালে পূন:মিলনী অনুষ্ঠান করবো। আমাদের ইচ্ছা আছে আমরা একটি তহবিল গঠন করে দায়বদ্ধতা থেকে যথাসম্ভব সামাজিক কর্মকান্ড করার। অরাজনৈতিক সংগঠন হিসেবে আমরা সহপাঠীরা এক হয়ে একে অপরের সুখ-দু:খ ভাগাভাগি সামনে এগিয়ে যাব।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: