Bangla News Line Logo
bangla fonts
১৭ ফাল্গুন ১৪২৭, মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মুক্তিযোদ্ধাকে কটাক্ষের প্রতিবাদে বিক্ষোভে উত্তাল নেত্রকোণা নেত্রকোণায় প্রতিবেশীর ঘর থেকে গৃহবধূর বস্তাবন্দি লাশ উদ্ধার,আটক ২ বিদেশী ভাষার দাসত্ব করা চলবেনা- যতীন সরকার নেত্রকোণায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ মায়ের ভাষাই মাতৃভাষা

উৎসেবর সাথে চলছে নেত্রকোণা পৌরসভার ভোট


মলয় রঞ্জন সরকার, বাংলানিউজলাইন ডটকম:10:21:43 AM02/14/2021


উৎসেবর সাথে চলছে নেত্রকোণা পৌরসভার ভোট


উৎসবের মেজাজে চতুর্থধাপে পৌর ভোটে ইভিএম পদ্ধতিতে নেত্রকোণা পৌরসভার ভোট গ্রহণ চলছে।
রবিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হওয়ার পর থেকেই ভোটারেরা ভোট কেন্দ্রে তাদের ভোটধিকার প্রয়োগ করছেন। প্রথম দিকে ভোটারের উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে কেন্দ্রগুলোতে ভঅীড় বাড়ছে।
সকাল পেওনে ৯টার দিকে ৪ নাম্বার ওয়ার্ডের ওয়েসিস বিয়াম ল্যাবরেটরি কেন্দ্র থেকে ভোট দিয়ে বেড়িয়ে এসেছেন ষাটোর্ধ আলেযা বেগম। তিনি বলেন, সুন্দর পরিবেশে ভোট দিতাম পারছি। আগে ভয় পাইছিলাম ইভিএমে কেমনে ভোট দিয়াম। পরে দেখি সোজা।
একই কেন্দ্রে ভোট দিলেন, নাদিম আহমেদ। তিনি বলেন, এই প্রথম ইভিএম ভোট দিলাম। যেমন সহজ তেমনি নিরাপদ ভোট। এই ভাবে দেশে সব নির্বাচন ইভিএমে হওয়া দরকার। আমরা ডিজিটাল বাংলাদেশের সেবা পেলাম । খুইব ভালা লাগছে।।
কেন্দ্রটির প্রিজাইডিং কর্মকর্তা সুলতান মাহমুদ। তিনি বলেন, এই কেন্দ্রে নারী,পুরুষ মিলিয়ে এক হাজার ৭৮৭জন ভোটার রয়েছেন। সকাল থেকে ভোটারেরা উৎসবের সাথে ভোট দিচ্ছেন। কেন্দ্রে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে প্রয়োজনীয়নিরাপত্তা ব্যবস্তা নেয়া হয়েছে। প্রথম গন্টায় ৯০টিরও বেশি ভোট পড়েছে। বেলা বাড়ার সাথে সাথে ভোট কেন্দ্রে ভোটারেরা বেশি করে আসছেন।
রিটার্নিং কর্মকর্তা অব্দুল লতিফ শেখ জানান, আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্র মিলিয়ে  তিনজন মেয়র পদে লড়ছেন। সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৬৩জন প্রতিদ্বন্ধিতা করছেন। সুষ্ঠু নির্বাচনে র‌্যাব, বিজিবি,পুলিশ, আনসার মাঠে কাজ করছে। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। ৩২ টি কেন্দ্রে ২০৫টি বুথে ভোটগ্রহণ করা হচ্ছে।
নির্বাচনে ৬৭ হাজার ৪৬৫জন ভোটারের মধ্যে ৩৩ হাজার ৩৮জন পুরুষ ও ৩৪ হাজার ৪২৭জন নারী ভোটার তাদের ভোটধিকার প্রয়োগ করছেন।

 

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: