Bangla News Line Logo
bangla fonts
২৯ অগ্রাহায়ণ ১৪২৬, শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯, ৫:০৪ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
নেত্রকোণায় ভারতীয় গরু আটক নেত্রকোণায় বোমা হামলা মামলার সর্বশেষ নেত্রকোণায় বোমা হামলা ট্র্যাজিডির ১৪ বছর নেত্রকোণায় সাবরেজিষ্ট্রারের বিরুদ্ধে ঘুষ-দুর্ণীতির অভিযোগ অনলাইন পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে: তথ্যমন্ত্রী

আ. লীগ কাউন্সিলরের তালিকায় বিএনপির লোকজন, প্রতিবাদে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:


আ. লীগ কাউন্সিলরের তালিকায় বিএনপির লোকজন, প্রতিবাদে মানববন্ধন

নেত্রকোণা কেন্দুয়া উপজেলা  আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষে করা কাউন্সিলরের তালিকায়   বিএনপি, যুবদলের ১১জন নেতা-কর্মীদের নাম অন্তর্ভূক্তির অভিযোগ এনে  মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার নওপাড়া বাজারের সামনের সড়কে নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ তুণমূল নেতৃবৃন্দ ব্যানারে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন,  থানা যুবলীগের সাবেক সহসভাপতি সফিকুল ইসলাম, থানা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ আল বাকি,সাবেক যুবলীগ নেতা রফিকুল ইসলামসহ অন্যরা।

বক্তারা অভিযোগ করেন, আগামী ৩০ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ৩১ জন কাউন্সিলরের তালিকা পাঠান উপজেলা আওয়ামী লীগের কাছে। এই তালিকায় আত্মীয়-স্বজন, ভাই,স্ত্রীর নাম ছাড়াও ১১ জন বিএনপি ও যুবদলের নেতা-কর্মীর নাম অন্তর্ভুক্তি রয়েছে। এই তালিকা থেকে বিএনপিও  যুবদলের নেতা-কর্মীদের বাদ দেয়া দাবি জানান বক্তারা।

 

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: