Bangla News Line Logo
bangla fonts
৪ আশ্বিন ১৪২৬, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৮:৩১ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
কলমাকান্দায় খাদ্য বান্ধব কর্মসূচির ১২৩ বস্তা সরকারি চাল জব্দ নেত্রকোণায় গৃহবধূ ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেপ্তার প্রশাসন সেই নারীর দায়িত্ব নেয়ার পর চিকিৎসা শুরু পূর্বধলায় আলোর ফেরিওয়ালা বিদুৎসংযোগ:১২৬ বাড়ি আলোকিত নেত্রকোণায় বাউল সাধক রশিদ উদ্দিনের স্মরণ উৎসব

আ.লীগ নেতার গুলিতে আহত ব্যবসায়ী হাসপাতালে


চট্টগ্রাম প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:


আ.লীগ নেতার গুলিতে আহত ব্যবসায়ী হাসপাতালে

মাতাল অবস্থায় তর্কাতর্কির একপর্যায়ে আওয়ামী লীগ নেতা গুলি করলে গুলিবিদ্ধ  ব্যাবসায়ীকে নেয়া হয়েছে হাসপাতালে।

অফিসার্স ক্লাবে ব্যবসায়ীকে গুলি করার অভিযোগে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য মঞ্জুরুল আলম মঞ্জুকে আটক করেছে পুলিশ। মঞ্জু চট্টগ্রাম-নাজিরহাট-খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন।

শনিবার রাত ১১টার দিকে এমএ আজিজ স্টেডিয়ামসংলগ্ন চট্টগ্রাম অফিসার্স ক্লাবে এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী মো. জয়নাল আবদীন এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন আজ রোববার সকালে বলেন, আওয়ামী লীগ নেতা মঞ্জু অফিসার্স ক্লাবের যুগ্ম সম্পাদক আর ব্যবসায়ী জয়নাল ক্লাবের সমাজসেবা সম্পাদক। কাল রাতে দুজনের মধ্যে তর্কাতর্কি হয়। একপর্যায়ে মাতাল অবস্থায় মঞ্জু ব্যবসায়ী জয়নালকে গুলি করে বসেন। সঙ্গে সঙ্গে জয়নালকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মঞ্জুকে আটক করে থানায় রাখা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। মামলা হলেই তাঁকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

আহত ব্যবসায়ী জয়নাল আবদীনের ভাই আলমগীর চৌধুরী জানান, রাতে তার ভাইকে মাতাল অবস্থায় পায়ে গুলি করেন আওয়ামী লীগ নেতা মঞ্জু। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন।

 

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: