Bangla News Line Logo
bangla fonts
২৯ অগ্রাহায়ণ ১৪২৬, শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯, ৫:০৫ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
নেত্রকোণায় ভারতীয় গরু আটক নেত্রকোণায় বোমা হামলা মামলার সর্বশেষ নেত্রকোণায় বোমা হামলা ট্র্যাজিডির ১৪ বছর নেত্রকোণায় সাবরেজিষ্ট্রারের বিরুদ্ধে ঘুষ-দুর্ণীতির অভিযোগ অনলাইন পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে: তথ্যমন্ত্রী

আ.লীগ কার্যালয়ে জুয়ার আসর , গ্রেপ্তার ৭


রাজশাহী প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:1:09:47 PM11/10/2019


আ.লীগ কার্যালয়ে জুয়ার আসর , গ্রেপ্তার ৭

রাজশাহীতে আওয়ামী লীগের একটি কার্যালয়ের জুয়ার আসর থেকে সাত জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে জেলার পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এই অভিযান চালানো হয়। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কাশিয়াডাঙ্গা থানা পুলিশ এ অভিযান চালায়।

গ্রেপ্তার সাতজন হলেন- মতিউর রহমান (৫৩), হারান চন্দ্র দাস (৪২), হাসান আলী (৩৫), জামাল উদ্দিন (৪৮), ইউসুফ আলী (৫০), আমজাদ হোসেন (৪০) ও রাজু হোসেন (৩৪)। এদের মধ্যে হারান হড়গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সম্পাদক। আর মতিউর ওয়ার্ড কৃষক লীগের সভাপতি।

জুয়া খেলার সময় হাতেনাতে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার তাস ও নগদ টাকা জব্দ করা হয়। অভিযানের সময় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলীসহ তিনজন পালিয়ে গেছেন। কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, তাদের থানার বালিয়া এলাকায় হড়গ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের এই কার্যালয়। সেখানে দীর্ঘ দিন ধরে জুয়ার আসর বসে বলে তারা খবর পান। এরপরই সেখানে পুলিশ পাঠানো হয়। এ সময় জুয়া খেলার সময় সাতজনকে আটক করা হয়। এ নিয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। রবিবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলী দলীয় কার্যালয়ে জুয়ার আসর বসিয়ে কমিশন আদায় করতেন। প্রতিরাতেই বসতো জুয়ার আসর। কিন্তু ভয়ে কেউ এর প্রতিবাদ করার সাহস পেতেন না। কেউ একজন গোপনে থানায় খবর দিলে পুলিশ এই অভিযান চালায়।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: