Bangla News Line Logo
bangla fonts
৩১ ভাদ্র ১৪২৬, সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩২ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
প্রশাসন সেই নারীর দায়িত্ব নেয়ার পর চিকিৎসা শুরু পূর্বধলায় আলোর ফেরিওয়ালা বিদুৎসংযোগ:১২৬ বাড়ি আলোকিত নেত্রকোণায় বাউল সাধক রশিদ উদ্দিনের স্মরণ উৎসব নেত্রকোণায় দুর্গাপুজা উদযাপনে সভা গাড়ি উল্টে এসপিসহ আহত ৩, গানম্যান নিহত

আর্জেন্টিনার হয়ে ঝড় তুলতে প্রস্তুত পাঁচ তারকা


নিউজডেস্ক, বাংলানিউজলাইন ডটকম


আর্জেন্টিনার হয়ে ঝড় তুলতে প্রস্তুত পাঁচ তারকা

রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আজ আইসল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে শক্তিশালী আর্জেন্টিনা। এ ম্যাচে বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি ছাড়াও ঝড় তুলতে প্রস্তুত তার বিখ্যাত কয়েকজন সতীর্থ। তারা হলেন, গঞ্জালো হিগুয়াইন, আগুয়েরা, পাওলো দিবালা এবং অ্যাঙ্গেল ডি মারিয়া।

 

এবারের বিশ্বকাপে আর্জেন্টিনার মত ভয়ঙ্কর আক্রমণভাগ সাজাতে পারবে না কেউ। যোগ্যতা ও অভিজ্ঞতার দিক থেকে এতটা শক্তিশালী আক্রমণভাগ সামলাতে হিমশিম খেতে হবে আইসল্যান্ডকে।

বিশ্বকাপে আর্জেন্টিনার আক্রমণভাগ শক্তিশালী থাকলেও এবার সব রেকর্ড ভেঙ্গে দিয়েছে। আর এই তারকার প্রত্যেকেই তাদের ক্লাবের অন্যতম মুখ।

বার্সেলোনার হয়ে ৫৪ ম্যাচে ৪৫ গোল করেছেন মেসি এছাড়া বিশ্বকাপের বাছাইপর্ব থেকে প্রায় ছিটকে পড়া আর্জেন্টিনাকে হ্যাটট্রিক গোলের জয় দিয়ে একাই নিয়ে এসেছেন রাশিয়ায়। ম্যাঞ্চেস্টার সিটির প্রধান স্ট্রাইকার হয়ে উঠেছেন আগুয়েরা। আর জুভেন্তাসের প্রাণভোমরা হিগুয়াইন। এবার জুভেন্তাসের ইতালি সেরা হওয়ার পেছনে বড় অবদান রয়েছে হিগুয়াইনের। আর তার সঙ্গে একই ক্লাবে খেলছেন আর্জেন্টার অন্যতম আরেক খেলোয়াড় দিবালা। জুভেন্তাসের হয়ে এই মৌসুমে ৪৮ ম্যাচে ২৬ গোল করেছেন দিবালা।

তবে একসঙ্গে এই চার খেলোয়াড়কে মাঠে নামাবেন না বলে ইঙ্গিত দিয়েছেন আর্জেন্টিনার কোচ হর্হে সাম্পাওলি। তিনি জানিয়েছেন, শনিবারের ম্যাচে আগুয়েরাকে দিয়ে শুরু করতে চান তিনি। সেটি হলে হিগুয়াইনকে সাইড বেঞ্চে থাকতে হবে। এছাড়া দিবালার পরিবর্তে মেসির পাশে অ্যাঙ্গেল ডি মারিয়াকে রাখতে পারেন বলেও ইঙ্গিত দিয়েছেন কোচ।

ফিফা র‍্যাঙ্কিংয়ে আর্জেন্টিনা রয়েছে ৫নম্বরে আর আইসল্যান্ড ২২ এ। তবে মাঠের খেলায় ভয়ঙ্কর হয়ে উঠতে পারে যে কেউই। বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় মস্কোতে শুরু হবে ম্যাচটি।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: