Bangla News Line Logo
bangla fonts
৩ অগ্রাহায়ণ ১৪২৬, রবিবার ১৭ নভেম্বর ২০১৯, ১০:১৪ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মোহনগঞ্জে শিক্ষা বৃত্তি প্রদান নেত্রকোণায় হুমায়ূন আহমেদ’র জন্মদিনে নানা আয়োজন নেত্রকোণায় শুরু রাস উৎসব দুর্গাপুরে মুক্তি চেতনায় ৭১’র প্রথম বর্ষপূর্তিতে গুনীজন সংবর্ধনা কলমাকান্দায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী

আটপাড়ায় উপজেলা নির্বাচনে আ.লীগের প্রার্থী চূড়ান্ত


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:9:11:53 AM09/08/2019


আটপাড়ায় উপজেলা নির্বাচনে আ.লীগের প্রার্থী চূড়ান্ত


নেত্রকোণার আটপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ তাদের দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে।

দলটি গত নির্বাচনে বিজয়ী উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ খায়রুল ইসলামকেই ১১জন প্রার্থীর মধ্য থেকে দলীয় প্রার্থী হিসেবে লড়াইয়ের জন্যে বাছাই করে।

শনিবার দলীয় হাইকমান্ড থেকে খায়রুল ইসলামের প্রার্থিতা ঘোষণা করা হয়েছে। এর আগে আটপাড়ায় দলটির কার্যালয়ে স্থানীয়ভাবে প্রার্থিতা বাছাইয়ের জন্য সভা করে নেতারা ঐক্যমতে পৌঁছতে পারেননি।

কেন্দ্র থেকে একক প্রার্থিতা ঘোষণার পর তাৎক্ষণিকভাবে এখনও বিদ্রোহী প্রার্থীতা ঘোষণা না করলেও তৃণমুলের দলীয় নেতা কর্মীরা বলছেন, বিদ্রোহী প্রার্থী হওয়ার সম্ভাবনা রয়েছে।

 অপরদিকে নির্বাচনে অংশ নেয়ার কথা জানালেও বিএনপি এখনও তাদের প্রার্থী চূড়ান্ত করতে পারেনি। তবে ভোটাররা বলছেন, বিএনপি অংশ নেয়ায় আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে তুমুল প্রতিদ্বন্দিতা হবে।

নির্বাচন কমিশন সূত্র জানায়, আগামী ১২ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। বাছাই হবে ১৫ সেপ্টেম্বর। ২২ সেপ্টেম্বর নাগাদ প্রার্থীতা প্রত্যাহার করতে পারবেন। ১৪ অক্টোবর ভোটারেরা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: