Bangla News Line Logo
bangla fonts
১৭ চৈত্র ১৪২৬, বুধবার ০১ এপ্রিল ২০২০, ১০:১৮ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
চীনে আবার বিদেশী প্রবেশে নিষেধাজ্ঞা দেশে নতুন আক্রান্ত নেই, ৪ জন সুস্থ মিরপুরে বাসায় আগুন, নিহত ৩ মানুষ এ যুদ্ধেও বিজয়ী হবে -প্রশান্ত কুমার রায় করোনা:নেত্রকোণায় সেনাসদস্য, রেডক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের প্রচারণা

অভিনেত্রীর আত্মহত্যা


নিউজডেস্ক, বাংলানিউজলাইন ডটকম:1:40:51 PM01/25/2020


অভিনেত্রীর আত্মহত্যা

আত্মহত্যা করেছেন ভারতের অভিনেত্রী সেজল শর্মা। সম্প্রতি বলিউড অভিনেতা কশুল পাঞ্জাবির মৃত্যুর শোক কাটতে না কাটতেই এমন দু:সংবাদ আসল।এই অভিনেত্রী আত্মহত্যা নিয়ে শোরগল শুরু হয়েছে। খবর এনডিটিভির।

 

টাইমস অব ইন্ডিয়ার কাছে এখবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন, সেজলের সহ অভিনেতা অরু কে বর্মা। তিনি বলেছেন, ‘হ্যাঁ এটা সত্যি। আমি খবরটা শুনে শকড। আমি এখনও এই খবরটা বিশ্বাস করতে পারছি না।

তিনি জানিয়েছেন, অভিনেত্রীর সঙ্গে তার ১০ দিন আগেই দেখা হয়েছিল। রবিবারও হোয়াটসঅ্যাপে তার সঙ্গে চ্যাট হয় বলেও জানান তিনি।

বর্মা বলেন, অভিনেত্রীর পরিবার সকালে এই আত্মহত্যার ঘটনা আবিষ্কার করে। কিন্তু বর্মা নিজে জানিয়েছেন, তিনি মনে করেন এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে। তিনি জানিয়েছেন, অভিনেত্রীর শেষকৃত্য সম্পন্নের জন্য তার পরিবার দেহ উদয়পুরে নিয়ে গিয়েছে।

কেন এই আত্মহত্যার পথ অভিনেত্রী বেছে নিলেন সেসম্পর্কে কোনো প্রমাণ পাওয়া যায়নি। রিপোর্টে দাবি করা হয়েছে, হয়ত নিজের ব্যক্তিগত কারণের জন্যই এই চরম সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

‘দিল তো হ্যাপি হ্যায় জি’র মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন সেজল। ওই সিরিয়ালে সিম্মি খোসলার চরিত্রে অভিনয় করেছিলেন সেজল। এর পাশাপাশি ‘আজাদ পারিন্দে’র মতো ওয়েবসিরিজেও কাজ করেছেন তিনি। আমির খান, রোহিত শর্মার মতো তারকাদের সঙ্গেও বিজ্ঞাপন করেছেন তিনি।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: