Bangla News Line Logo
bangla fonts
২১ জ্যৈষ্ঠ ১৪২৭, শুক্রবার ০৫ জুন ২০২০, ২:২৭ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
পূর্বধলায় মাহেন্দ্র ট্রাক্টর-অটোরিক্সার সংঘর্ষে নিহত-১,আহত ৫ করোনা পরিস্থিতি : নেত্রকোণায় ৩২ জনকে তিন লাখ টাকা জরিমানা নেত্রকোণায় চিকিৎসক, স্বাস্থ্যকর্মীসহ ৬ জন করোনায় শনাক্ত নেত্রকোণায় ব্যাংকারসহ ২০ জন করোনায় শনাক্ত নেত্রকোণায় ফেসবুক হ্যাক করে চাদাঁবাজি চক্রের একজন আটক

 খালিয়াজুরীতে ত্রাণ বিতরণ জেলা পরিষদের


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:6:49:17 PM05/19/2020


 খালিয়াজুরীতে ত্রাণ বিতরণ জেলা পরিষদের

করোনা পরিস্থিতি ওঈদ উপলক্ষে নেত্রকোণার  খালিয়াজুরীতে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে নেত্রকোণা জেলা পরিষদ  প্রধানমন্ত্রীর এই উপহার সামগ্রী  বিতরণ করে।

উপজেলা সদরের জেলা পরিষদ ডাক বাংলোর  সামনে ১২০টি পরিবারের হাতে সামগ্রী তুলে দেন   উপজেলা নির্বাহী কর্মকর্তা  এএইচএম আরিফুল ইসলাম ও জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইছহাক।

প্রত্যেক পরিবারকে চাল, ডাল, তেল, লবন, চিনি,দুধ, সেমাই, সাবান দেয়া হয়।

এ সময় খালিয়াজুরী উপজেলা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম তালুকদার , সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ফখরুল আলম উপস্থিত ছিলেন সেখানে।

এর আগে আজ ও গতকাল নেত্রকোণা জেলা পরিষদ চত্বরে আড়াই হাজারেরও বেশি পরিবারের মাঝে একই সামগ্রী দেয়া হয়। এই সামগ্রী বিতরণের সময় জেলা প্রশাসক মঈনউল ইসলাম ও জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত রায় উপস্থিত ছিলেন।

জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত রায় জানান, জেলার ১০টি উপজেলায় প্দরায় ৪ হাজার দরিদ্র পরিবারের মাঝে সামগ্রী বিতরণ করা হয়।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: